ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুরে নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন লাঙ্গলের দুই প্রার্থী

জেলা প্রতিনিধি | দিনাজপুর | প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৮

নির্বাচনের শেষ মুহূর্তে দিনাজপুর-২ (বোচাগঞ্জ- বিরল) আসনে জাতীয় পার্টির প্রার্থী মো. জুলফিকার হোসেন ও দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে জাতীয় পার্টির প্রার্থী মোনাজাত হোসেন চৌধুরী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

শুক্রবার বেলা ১১টার দিকে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তারা এই সিদ্ধান্তের কথা জানান। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশ ও প্রত্যাশা অনুযায়ী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানান এই দুই প্রার্থী।

তবে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে জাতীয় পার্টির শাহিনুর ইসলাম ও দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনে সেলায়মান সামি লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনী লড়াইয়ে থাকছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জুলফিকার হোসেন ও মোনাজাত হোসেন চৌধুরী বলেন, জাতীয় পার্টি মহাজোটের হয়ে মোট ২৬টি আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছে। এর বাইরেও দলীয় সিদ্ধান্তে ১৩২টি আসনে জাতীয় পার্টির প্রার্থীরা উন্মুক্তভাবে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে ছিলেন। দেশের গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে নির্বাচনী মাঠে জোরেশোরে প্রচারণায় নেমেছিলাম আমরা। কিন্তু গতকাল বৃহস্পতিবার পার্টির চেয়ারম্যান তার নিজ বাসভবনে প্রেস কনফারেন্সের মাধ্যমে ঢাকা-১৭ আসন থেকে তার নিজ প্রার্থিতা তুলে নিয়ে মহাজোটের প্রার্থীকে সমর্থন করায় পার্টির স্বার্থে দেশ ও জাতির কল্যাণে আমরাও প্রার্থিতা থেকে সরে দাঁড়ালাম। সেই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন দিলাম।

এমদাদুল হক মিলন/আরএআর/পিআর

আরও পড়ুন