ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বগুড়ায় মহাজোট প্রার্থীকে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | বগুড়া | প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮

বগুড়া-৭ আসনের সংসদ সদস্য ও মহাজোট প্রার্থী আলতাফ আলীকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন শাজাহানপুর ও গাবতলী উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে মহাজোট প্রার্থী আলতাফকে অবাঞ্ছিত ঘোষণা করেন গাবতলী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী রতন।

সাংবাদিক সম্মেলনে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লুতফর রহমান সরকার স্বপন, শাজাহানপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হান্নান, গাবতলী উপজেলা জাতীয় পার্টির সভাপতি লিয়াকত আলী সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদে সম্মেলনে জাতীয় পার্টির নেতাকর্মীরা বলেণ, বগুড়া-৭ আসনের সংসদ সদস্য আলতাফ আলী জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হওয়ার পর দলের নেতৃবৃন্দের সঙ্গে কখনো সম্পর্ক রাখেননি। বরং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে বিরূপ আচরণ করেছেন। তিনি বিগত সংসদ নির্বাচনের পর থেকে এলাকায় কোনো উন্নয়ন করেননি। সাধারণ মানুষের কাছে তার পক্ষে ভোট চাওয়ার কোনো সুযোগ নেই। সাধারণ মানুষ এই অযোগ্য ব্যক্তির কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। এসব কারণে সর্বসম্মতিক্রমে মহাজোট প্রার্থী আলতাফ আলীকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। একই সঙ্গে ডাব মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফেরদৌস আরা খানকে আমরা সমর্থন দিচ্ছি।

সাংবাদিক সম্মেলনে জাতীয় পার্টির নেতাকর্মীরা আরও বলেন, এ আসনে জাতীয় পার্টির নেতৃবৃন্দ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে বারবার যোগাযোগ করেছেন, যাতে অ্যাডভোকেট আলতাফ আলীকে পুনরায় মনোনয়ন দেয়া না হয়। কিন্তু অদৃশ্য কারণে অ্যাডভোকেট আলতাফ আলী আবার মনোনয়ন পান। মনোনয়ন পাওয়ার পর থেকে তিনি দলীয় নেতাকর্মীর সঙ্গে যোগাযোগ রাখেননি। ভোট প্রার্থনা করা নিয়েও কোনো আলাপ-আলোচনা করেননি। তাই আমরা তাকে প্রত্যাখ্যান করলাম।

লিমন বাসার/এএম/পিআর

আরও পড়ুন