ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যুবলীগ নেতাকে না পেয়ে বাবা-মা-ভাই-বোন আটক

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল কায়সার হাসনাতের সমর্থক যুবলীগ নেতা মাহবুব পারভেজের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।

এ সময় মাহবুব পারভেজকে বাড়িতে না পেয়ে তার বাবা-মা-ভাই ও বোনসহ পাঁচজনকে আটক করা হয়। একইসঙ্গে যুবলীগ নেতা পারভেজকে না পেয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করেছে পুলিশ।

বুধবার রাতে সোনারগাঁ-কাঁচপুর সেনপাড়া এলাকায় পারভেজের বাড়িতে বিপুল সংখ্যক পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় পারভেজ বাড়িতে ছিলেন না।

মাহবুব পারভেজ সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। আটককৃতদের মধ্যে রয়েছেন- মাহবুব পারভেজের বৃদ্ধ বাবা আওয়ামী লীগ নেতা হাজি আব্দুল বারেক (৬২), তার মা মমতাজ বেগম (৫৫), ছোট ভাই শাহাদাত হোসেন (২৮), বোন শামীমা আক্তার (২৪) ও যুবলীগ কর্মী খোকন।

এদিকে, পারভেজের বাবা-মা-ভাই ও বোনকে আটক করায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আতঙ্ক ও ভীতির সৃষ্টি হয়েছে। এ আটকের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ বলেন, সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়ার নেতৃত্বে গতকাল রাত সোয়া ৩টার দিকে বিপুল সংখ্যক পুলিশ আমার বাড়িতে অভিযান চালায়।

এ সময় আমাকে বাড়িতে না পেয়ে বৃদ্ধ বাবার সঙ্গে দুর্ব্যবহার ও লাঞ্ছিত করে পুলিশ। এতে বাধা দিলে পরিবারের সবার সঙ্গে দুর্ব্যবহার করে পুলিশ। একপর্যায়ে পুলিশের পরিদর্শক মো. সেলিম মিয়া আমার বাবা-মা-ভাই-বোনসহ পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া বলেন, মাহবুব পারভেজের ঘর থেকে এক কেজি গাঁজা উদ্ধার হয়েছে। মূল আসামি মাহবুব পারভেজ। তার সহযোগী হওয়ায় বাবা-মা-ভাই-বোনসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে নিরপরাধ কাউকে হয়রানি না করতে পুলিশ সুপারের কঠোর নির্দেশনা রয়েছে।

শাহাদাত/এএম/এমকেএইচ

আরও পড়ুন