ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাশরাফির সঙ্গে সমানতালে প্রচারণায় স্ত্রী সুমি

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৮

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্ত্রী সুমনা হক সুমি।

মঙ্গলবার বেলা ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করেন তিনি।

লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দাউদ চেয়ারম্যানের বাড়ি, একই ইউনিয়নের কালীনগর, নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা ও সদর উপজেলার ধুন্দা-ময়েনখোলা এলাকায় উঠান বৈঠকে অংশগ্রহণ করেন সুমনা হক সুমি।

এসব উঠান বৈঠকে সুমনা হক সুমি ছাড়াও আওয়ামী লীগ নেতা, স্বেচ্ছাসেবক লীগ নেতা, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুমনা হক সুমি।

সভায় আরও বক্তব্য রাখেন লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দাউদ হোসেন, নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালু, শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, যুবলীগ নেতা নূর আলম শিহাব, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, লোহাগড়া উপজেলা ছাত্রলীগ নেতা রুবেল হোসেন প্রমুখ।

এ সময় মাশরাফির স্ত্রীর সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মাররাফির ভক্তরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

হাফিজুল নিলু/বিএ

আরও পড়ুন