ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফটিকছড়িতে সাইফুদ্দিন মাইজভান্ডারীর প্রচারণায় হামলা

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে ইসলামী ফ্রন্ট মোমবাতি প্রতীকের প্রার্থী সৈয়দ সাইফুদ্দিনের প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় অন্তত তিন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার ফটিকছড়ি বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে মোমবাতি প্রতীকের সমর্থকরা বিবিরহাট বাজার থেকে প্রচারণা শুরু ফটিকছড়ি বাস স্টেশনে পৌঁছালে তাদের মাইক্রোবাস ভাঙচুর করে দুর্বৃত্তরা। এতো মোমবাতি প্রতীকের তিন সমর্থক আহত হয়।

হামলার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জানে আলম বলেন, মোমবাতি প্রতীকের প্রার্থীর একটি গাড়িতে কে বা কারা ইট মেরে ভেঙে দিয়েছে বলে শুনেছি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

islami-front

এদিকে ঘটনার পরে বাস স্টেশন মুক্তিযুদ্ধ চত্বরে পথসভা করেন বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান ও ইসলামী ফ্রন্ট মনোনীত মোমবাতি প্রতীকের প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন মাইজভান্ডারী।

এ সময় তিনি বলেন. ‘২৩ ডিসেম্বর বিকালে ভূজপুর বাজারে আমাদের গাড়িতে হামলা হয়েছে। ঠিক একই কায়দায় আজ ফটিকছড়ির বিবিরহাট বাজারে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। নির্বাচনে নিয়ে আমরা শঙ্কিত। তবে আমরা এ হামলাকে ভয় পাই না। নির্বাচনে শেষ পর্যন্ত লড়ে যাবো।’

উল্লেখ্য, ফটিকছড়ি আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের প্রার্থী তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি। ১৯৯১ সালের পর ২০১৪ সালে দ্বিতীয় দফায় ফটিকছড়ি থেকে এমপি নির্বাচিত হন তিনি। এ আসনে মাইজভান্ডারি তরিকার প্রায় লক্ষাধিক সমর্থক থাকায় ভোটের মাঠে সবসময় এগিয়ে থাকেন তিনি। তবে এবার নজিবুল বশরকে চ্যালেঞ্জ জানাতে মাঠে নেমেছেন আরেক মাইজভান্ডারী সৈয়দ সাইফুদ্দিন আহমদ।

আবু আজাদ/এএইচ/এমএস

আরও পড়ুন