ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী মুফতি মনিরকে হুমকির অভিযোগ

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের জেলা সভাপতি মুফতি মনির হোসাইন কাসেমী তার ওপর হামলা ও তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

মুফতি মনির এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মুফতি মনির হোসাইন কাসেমী অভিযোগ করে বলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের নেতৃত্বে ২০/২২ জন লোক আমার ওপরে হামলা করে। এ সময় আধা ঘণ্টার মধ্যে শহর ছেড়ে চলে না গেলে তাকে প্রাণনাশেরও হুমকি দেন শাহ্ নিজাম।

ঐক্যফ্রন্টের এই প্রার্থী বলেন, আমি ভূঁইঘরে আমার এক ওস্তাদের সঙ্গে দেখা করতে গেছিলাম। রূপায়নের সামনে এসে পৌঁছালে আমাকে একজন ফোন করে বলে যে, আমার সঙ্গে তার কিছু কথা আছে। আমি ৪ থেকে ৫ মিনিট কথা বলার পর ৪-৫টা গাড়ি এসে আমাদের সামনে থামে। তারপর গাড়ি থেকে ২০-২২ জন নেমে আসে। তাদের মধে শাহ্ নিজাম ছিলেন। তিনি আমাকে গাড়ির দরজা খুলতে বলেন এবং খুব খারাপ ব্যবহার করেন। আমাকে হুমকি দিয়ে বলেন, আধা ঘণ্টার মধ্যে এই শহর ছেড়ে চলে যা, না হলে জানে মেরে দিব। এই কথা ৭-৮ বার বলেন তিনি। বলার সময় তার পেছনে থাকা লোকেরা অস্ত্র প্রদর্শন করে। এ সময় খাটো করে একটা ছেলে আমাকে গাড়ি থেকে বের করার উদ্দেশ্য হাত ধরে টান দেয়। এই অবস্থাই আমি আমার ড্রাইভারকে বলি গাড়ি টান দিতে। তারপর আমরা গাড়ি নিয়ে চলে আসি।

তিনি আরও বলেন, আমি ইতিমধ্যে জেলা রিটার্নিং অফিসারের কাছে মৌখিকভাবে অভিযোগ জানিয়েছি এবং লিখিতভাবেও অভিযোগ জানাবো।

তবে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম এ অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, নির্বাচনে বেসামাল হয়ে তিনি এসব মিথ্যা কথা বলছেন। আমি তাকে তো চিনিই না।

আরএআর/এমকেএইচ

আরও পড়ুন