ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশের ভয়ে গ্রাম পুরুষশূন্য

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ১০:০৯ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় প্রাইভেটকারের ধাক্কায় এক বৃদ্ধা আহত হওয়ার জেরে পুলিশের ওপর হামলা মামলায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়কসহ ১৩৮ জনের নাম উল্লেখ এবং ২৮৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। এ মামলায় গ্রেফতার হয়েছেন ১৪ জন। ফলে পুলিশের ভয়ে গ্রেফতার এড়াতে পুরুষশূন্য হয়ে পড়েছে তরফবাজিত গ্রাম।

সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল কবীর বলেন, দুই পুলিশের ওপর হামলার ঘটনায় সাদুল্যাপুর থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে মামলা করেছেন। মামলায় জামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান উপজেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এশরাফুল কবীর আরিফসহ ১৩৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। সেই সঙ্গে জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের অজ্ঞাত ২৮৬ জনকে মামলার আসামি করা হয়েছে।

ওসি বলেন, এ পর্যন্ত এ মামলায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের গ্রেফতারের ভয়ে শনিবার রাতে জামালপুর ইউনিয়নের তরফজামালপুর গ্রাম পুরুষশূন্য হয়ে যায়। ফলে আর কাউকে গ্রেফতার করা যায়নি।

২১ ডিসেম্বর সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউপির চেয়ারম্যান নুরুজ্জামান মিয়া প্রাইভেটকারে করে সাদুল্যাপুর উপজেলা থেকে বাড়ি ফিরছিলেন।

প্রাইভেটকারটি উপজেলার নলডাঙ্গা মোড়ে পৌঁছালে রাস্তা পারের সময় এক বৃদ্ধাকে ধাক্কা দেয়। এ ঘটনায় চেয়ারম্যান নুরুজ্জামানের ওপর ক্ষিপ্ত হন স্থানীয়রা। পরে চেয়ারম্যানকে উদ্ধার করতে গেলে পুলিশের ওপর হামলা চালানো হয়। এতে এএসআই হেলাল উদ্দিন আহত হয় এবং কনস্টেবল আবদুল কাফীর দাত ভেঙে যায়।

এএম/আরআইপি

আরও পড়ুন