ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দফায় দফায় যশোরে বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলা

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৮:১৬ এএম, ১৪ ডিসেম্বর ২০১৮

যশোরে ৩ দফায় বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ অন্তত ১৪ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। ভেঙে ফেলা হয়েছে সময় টিভির ক্যামেরাও।

বিএনপি নেতারা অভিযোগ করছেন, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে শহরের মুড়লী এলাকায় নির্বাচনী প্রচারণায় যান বিএনপি প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত। এ সময় সন্ত্রাসীরা অতর্কিতে হামলা চালায় বিএনপি নেতাকর্মীদের ওপর। এতে সময় টিভির যশোর প্রতিনিধি জুয়েল মৃধা ও ক্যামেরাপার্সন আবুল কালাম আজাদ, প্রথম আলোর ফটো সাংবাদিক এসানুলদ্দৌলা মিথুন ও লোকসমাজ পত্রিকার ফটো সাংবাদিক এমআর মিলন ছাড়াও অন্তত ৭ জন আহত হন।

এর আগে দুপুর ২টার সময় সদর উপজেলার হালসায় বিএনপির পথসভায় বোমা হামলা চালায় সন্ত্রাসীরা। এতে ৭ জন আহত হয়েছেন। এছাড়া ঝিকরগাছায় আয়োজিত একটি পথসভাতেও ককটেল হামলা চালায় সন্ত্রাসীরা। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হামলার ঘটনায় সন্ধ্যায় যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী অনিন্দ্য ইসলাম বক্তব্য রাখেন। তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগের প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন। তারা আমাকে হত্যার চেষ্টা করেছে, নেতাকর্মী ও সাংবাদিকদের আহত করেছে।

মিলন রহমান/এফএ/পিআর

আরও পড়ুন