ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দলীয় প্রার্থীকে অবাঞ্ছিত ঘোষণা করলেন জাপা নেতারা

জেলা প্রতিনিধি | ঝিনাইদহ | প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮

ঝিনাইদহ-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী কামরুজ্জামান স্বাধীনকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন মহেশপুর-কোটচাঁদপুর জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা।

স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের অভিযোগ, কামরুজ্জামান স্বাধীন জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে লুকোচুরি খেলছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে নিজের ভোট না দিয়ে ঢাকায় পালিয়ে যান এবং দলীয় অর্থ অত্মসাৎ করেন।

একাদশ সংসদ নির্বাচন নিয়ে এখন পর্যন্ত জেলা এবং উপজেলার কোনো নেতাকর্মীর সঙ্গে যোগাযোগ করেননি স্বাধীন। মহেশপুর-কোটচাঁদপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা যখন মহাজোটের হয়ে কার্যক্রম শুরু করেছেন, তখন পর্দার আড়ালে থেকে মাইকে প্রচারণা চালাচ্ছেন তিনি। তাই জাতীয় পার্টির প্রার্থী কামরুজ্জামান স্বাধীনকে বয়কটের পাশাপাশি অবাঞ্ছিত ঘোষণা করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

কোটচাঁদপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মাজেদ, সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম সেন্টু, মহেশপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মকলেসুর রহমান মিলন, মহেশপুর পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাদের বলেন, জাতীয় পার্টির প্রার্থী কামরুজ্জামান স্বাধীনকে অবাঞ্ছিত ঘোষণা করেছি আমরা। একই সঙ্গে দলের সকল নেতাকর্মীকে স্বাধীনের পক্ষে কাজ না করার জন্য বলে দিয়েছি। পাশাপাশি মহাজোটের প্রার্থী শফিকুল আজম খান চঞ্চলের নৌকা মার্কার পক্ষে কাজ করছি আমরা।

এএম/পিআর

আরও পড়ুন