ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঐক্যফ্রন্টের মনোনয়ন নেয়ার কারণ জানাবেন কিবরিয়াপুত্র

জেলা প্রতিনিধি | হবিগঞ্জ | প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৫ নভেম্বর ২০১৮

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের প্রয়াত নেতা শাহ এ এম এস কিবরিয়ার ছেলে অর্থনীতিবিদ রেজা কিবরিয়া।

রোববার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। ড. রেজা কিবরিয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি মনোনয়ন সংগ্রহ করেছি। তবে কখন মনোনয়ন জমা দেব তা এখনো ঠিক করিনি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের পক্ষে জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে লড়ব আমি। একইসঙ্গে আমার নির্বাচনে আসা সম্পর্কে সোমবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করব। কেন ঐক্যফ্রন্টের মনোনয়ন নিয়েছি তা সংবাদ সম্মেলনে সবাইকে জানাব।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ড. রেজা কিবরিয়ার পক্ষে রোববার দুপুরে তার চাচাতো ভাই শাহ গোলাম মোর্শেদ মনোনয়ন সংগ্রহ করেছেন। তবে ওই সময় তিনি কারও সঙ্গে কোনো কথা বলেননি।

এদিকে, ড. রেজা কিবরিয়ার মনোনয়ন সংগ্রহের খবরে স্থানীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে উদ্দীপনা দেখা দিয়েছে। অনেকেই নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার উন্নয়নে শাহ এএমএস কিবরিয়ার অবদানের কথা স্মরণ করে তার প্রতিদান দেয়ার কথা বলছেন। তাদের মতে দল নয়, বাবার কারণে ড. রেজা কিবরিয়াকে বেশি মূল্যায়ন করবেন এই এলাকার মানুষ।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএম/আরআইপি

আরও পড়ুন