ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কা, চালক নিহত

শ্রীপুর (গাজীপুর) | প্রকাশিত: ১১:১৬ এএম, ২০ নভেম্বর ২০১৮

গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বানিয়ারচালা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় চালকের সহযোগী আপেল (২৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক সোহাগ (২৮) জেলার শ্রীপুর উপজেলার দক্ষিণ আবদার গ্রামের আবুল কাশেমের ছেলে। আপেল একই উপজেলার হয়দেবপুর গ্রামের ফজলুল মোড়লের ছেলে।

নিহত চালকের ভাই ফারুক মিয়া জানান, সোহাগ মুরগিবাহী পিকআপ চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত রাতে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থেকে মুরগি নিয়ে রাতে ঢাকার ইকুরিয়া ক্যান্টনমেন্ট এলাকায় যায়। ঢাকা থেকে ফেরার পথে বানিয়ারচালা এলাকার ময়মনসিংহগামী লেনে পৌঁচ্ছায়। এসময় চট্টগ্রাম ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ডভ্যান অন্য একটি গাড়ির পেছনে ধাক্কা দিয়ে মহাসড়কের উপর দাঁড়িয়ে পড়লে পিকআপটি ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয় এবং সহযোগী আপেল গুরুতর আহত হয়।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান ও পিকআপ আটক করা হলেও কাভার্ডভ্যানের চালক পলাতক রয়েছে। আবেদনের প্রেক্ষিত্রে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শিহাব খান/এমএএস/জেআইএম

আরও পড়ুন