ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে বাস-পিকআপ সংঘর্ষে ৫ পুলিশ আহত

প্রকাশিত: ০৯:১৩ এএম, ১১ অক্টোবর ২০১৪

নাটোর জেলার রাজাপুরে বাস ও পুলিশ পিকআপ সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক। শনিবার দুপুর ১২টার দিকে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের রাজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলমগীর হোসেন, আমিনুল ইসলাম, ওবায়দুর রহমান, আহসান ও পিকআপচালক রাজু। আহত অবস্থায় তাদের পাবনা হাসপাতাল ও অন্যদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার দুপুরের দিকে সিরাজগঞ্জ থেকে আসামি বহনকারী একটি গাড়িকে নিরাপত্তা দিয়ে পুলিশের একটি পিকআপভ্যান পাবনায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-১৬৮৩) সামনে থেকে ধাক্কা দেয়। এতে পুলিশের পিকআপটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এতে পিকআপে থাকা চালকসহ পাঁচ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে পাবনা হাসপাতালে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।