ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৬:২২ পিএম, ০৬ নভেম্বর ২০১৮

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা ও পাহাড়তলী থানা এলাকায় পৃথক অভিযানে জামায়াত-শিবিরের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে অসংখ্য ইসলামি বই উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে বাকলিয়া ও দুপুরে পাহাড়তলীতে এ অভিযান চালানো হয়। গ্রেফতাররা হলেন-পাহাড়তলী থানা জামায়াতের আমির ডা. শাহাদাত হোসেন, বাকলিয়া এলাকার জামায়াত কর্মী মো. ওমর ফারুক (৪৫) এবং ছাত্রশিবির কর্মী মো. সাইফুর রহমান প্রকাশ সালেহ (২৬)।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জাগো নিউজকে বলেন, ‘গোপন সূত্রে খবর পেয়ে দুপুরে নিজ বাড়ি থেকে থানা জামায়াত আমির ডা. শাহাদাত হোসেনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নগরের পাহাড়তলী, আকবরশাহ ও হালিশহর থানায় ভাঙচুর, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে নয়টি মামলা আছে।’

সকালে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় অভিযান চালিয়ে বাকলিয়া থানা পুলিশ জামায়াত-শিবিরের দুই কর্মীকে গ্রেফতারের পর তাদের কাছ থেকে বিপুল ইসলামী বই উদ্ধার করে পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী নাশকতার পরিকল্পনায় জড়ো হচ্ছেন, এমন সংবাদ পেয়ে অভিযান চালায় বাকলিয়া থানা পুলিশ। এ সময় এক বাসা থেকে জামায়াত-শিবিরের দুই কর্মীকে গ্রেফতার করা হয়।

জেডএ/জেআইএম

আরও পড়ুন