ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাফ চেয়েও পার পেলেন না এসআই

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ০৯:২২ পিএম, ৩১ অক্টোবর ২০১৮

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানা এলাকায় সাতজনকে মামলার ভয়ভীতি দেখিয়ে দুই লাখ ৩ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে থানা পুলিশের এসআই ইয়াসিন আরাফাতকে ক্লোজড করা হয়েছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) মো. রুহুল আমীন বিষিয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাধারণ মানুষকে মামলার ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায়ের ঘটনাটি একটি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজে প্রকাশিত হওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে। এরই প্রেক্ষিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার এম বেলালুর রহমানের নির্দেশে এসআই ইয়াসিন আরাফাতকে বুধবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ লাইনে ক্লোজড করা হয়। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

গত ১৯ অক্টোবর রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানা কর্মরত এসআই ইয়াসিন আরাফাত একজন মুক্তিযোদ্ধার সন্তান, দুইজন মুদি দোকানি, ইট সরবরাহকারী, কৃষক, গাড়িচালক ও স্কুলছাত্রসহ সাতজনের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে দুই লক্ষাধিক টাকা হাতিয়ে নেন।

এ সময় তিনি ওই পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগ পাওয়া যায়। বিষয়টি জাগো নিউজসহ একটি পত্রিকায় প্রকাশ হয়।

এ বিষয়ে জানতে চাইলে এসআই ইয়াসিন আরাফাত প্রথমে অভিযোগ অস্বীকার করেন। পরে তথ্য প্রমাণ তুলে ধরলে বলেন, ‘ভুল হয়ে গেছে, মাফ করে দিন। সবার টাকা ফেরত দেব।’ এরই মধ্যে বুধবার সন্ধ্যায় ইয়াসিন আরাফাতকে ক্লোজড করল পুলিশ।

মো. আমিনুল ইসলাম/এএম/জেআইএম

আরও পড়ুন