ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় শিশু গুলিবিদ্ধের ঘটনায় মামলা

প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৬ আগস্ট ২০১৫

কুমিল্লা মহানগরে দুই পক্ষের সংঘর্ষে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার বিকালে শিশুর বাবা আরিফ মিয়া বাদী কোতয়ালী মডেল থানায় এ মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় হাসিব গ্রুপ ও আনোয়ার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে হাসিব গ্রুপের সদস্য নিজাম অন্য গ্রুপের আনোয়ারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় রিকশায় করে যাওয়ার সময় শিশু হৃদয়ের হাতে ও পেটে গুলি লাগে। এছাড়া দুই গ্রুপের আরো তিনজন আহত হয়।
 
শিশুর নানা মফিজ উদ্দিন ও মা মাহফুজা বেগম জানান, হৃদয় তাদের বাড়ির সামনে দাঁড়িয়েছিল। এ সময় সন্ত্রাসীদের নিক্ষিপ্ত গুলি হৃদয়ের তলপেটের এক পার্শ্ব দিয়ে প্রবেশ করে অপর পার্শ্ব দিয়ে বেরিয়ে যায় এবং তার বাঁ হাতেও গুলিবিদ্ধ হয়।

কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খোরশেদ আলম জানান, এ ঘটনায় আহত শিশুর পিতা বাদী হয়ে সন্ত্রাসী নাজিমকে আসামি করে অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

কুমিল্লা পুলিশ সুপার (এসপি) জানান, সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে।

কামাল উদ্দিন/এআরএ/এমআরআই