ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রামগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু : হাসপাতাল ভাঙচুর

প্রকাশিত: ০১:২৩ পিএম, ১৬ আগস্ট ২০১৫

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভুল চিকিৎসায় রোগী নেপুর (৪০) মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাঙচুর করে। রোববার দুপুরে উপজেলার মা ও শিশু জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত নেপু পৌরসভার উত্তর শ্রীরামপুর এলাকার প্রবাসী জিল্লুর রহমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোগী মৃত্যুর খবর পেয়ে স্বজনরা হাসপাতালে জড়ো হতে থাকে। এক পর্যায়ে তারা ক্ষুব্ধ হয়ে হাসপাতালের কয়েকটি চেয়ার-টেবিল ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের মামাতো ভাই এমরান হোসেন জানায়, নেপুর জরায়ুতে সমস্যা দেখা দেয়ায় অপারেশনের জন্য বৃহস্পতিবার রাতে ওই হাসপাতাল ভর্তি করা হয়। ডাক্তারা তড়িঘড়ি করে শুক্রবার অপারেশন করে। যথাযথভাবে অপারেশন না করায় নেপু অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি জানানোর পরও হাসপাতাল কর্তৃপক্ষ আমলে নেয়নি। ডাক্তারের ভুল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।

হাসপাতালের পরিচালক মো. হানিফ বলেন, রোগীর স্বজনদের অভিযোগ সত্য নয়। হ্নদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে রোগীর মৃত্যু হয়েছে। এতে ডাক্তারের কোন অবহেলা ছিল না বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

কাজল কায়েস/এআরএ/এমআরআই