ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁদপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৭ সদস্য আটক

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০২:২৫ পিএম, ২১ অক্টোবর ২০১৮

চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন বৈঠকের সময় আনসারুল্লাহ বাংলা টিমের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির সাংবাদিকদের এ তথ্য জানান।

আটকরা হলেন- চাঁদপুরের ফরিদগঞ্জের মো. কাউসার হামিদ, কুমিল্লার হোমনার মাসুদুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানার মো. রাশেদুল ইসলাম, ময়মনসিংহের নান্দাইলের কামরুল হাসান, কিশোরগঞ্জের কুলিয়ারচরের নেয়ামত উল্লা, টাঙ্গাইলের নাগরপুরের মো. হাবিবুর রহমানম ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের মো: ফরলুল করিম।

পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার সৌদি প্রবাসী মো. আবু রায়হান এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানিয়েছে। আটকরা ঢাকাসহ বিভিন্ন জেলার মাদরাসার ছাত্র ও শিক্ষক। সংগঠনের কার্যক্রম গতিশীল এবং নতুন সদস্য সংগ্রহের চেষ্টার জন্যে তারা একত্রিত হয়েছিল।

তিনি জানান, আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। আটকদের অধিকতর তথ্যের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

ইকরাম চৌধুরী/আরএআর/আরআইপি

আরও পড়ুন