ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রূপগঞ্জে ৬ স্বর্ণের বারসহ গ্রেফতার ৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১৪ অক্টোবর ২০১৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫১ ভরি ওজনের ছয়টি স্বর্ণের বারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের শিমুলিয়া এলাকার ৩০০ ফুট সড়কে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে স্বর্ণের বারগুলো উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর থানার কোদালিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে নাদিম (২০), নিলিখা এলাকার আব্দুল আলীর ছেলে কামাল (৩৫), সামসু খায়ের ছেলে কাজল মিয়া (৩৫), রায়পুরা থানার বারকান্দি এলাকার মোস্তফা মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩০) ও আইলমারা এলাকার তারা মিয়ার ছেলে নুরে আলম (৩৫)।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, পুলিশের কাছে সংবাদ ছিল সকালে মালয়েশিয়া থেকে যাত্রী বেসে একদল চোরাচালানি অবৈধভাবে স্বর্ণের বার নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে পূর্বাচলের দিকে রওনা হয়েছে।

সংবাদের ভিত্তিতে পূর্বাচল উপশহরের শিমুলিয়া এলাকার ৩০০ ফুট সড়কে মাইক্রোবাসটি আটক করা হয়। এ সময় মালয়েশিয়া প্রবাসী নাদিম, কামাল, কাজলসহ নূরে আলম ও শফিকুল ইসলামের কাছ থেকে ৫১ ভরি ওজনের ছয়টি স্বর্ণের বার উদ্ধার করে এবং তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মীর আব্দুল আলীম/এএম/জেআইএম

আরও পড়ুন