ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছিনতাইকারীদের গুলিতে আহত ৩ পুলিশ

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৭ জুলাই ২০১৪

রাজধানীর ইস্কাটন রোডে জনকণ্ঠ ভবনের উল্টাপাশে ছিনতাইকারীদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় এক ছিনতাইকারী গুলিবিদ্ধসহ রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও দুই উপ-পরিদর্শক (এসআই) আহত হন।

ছিনতাইকারীদের ফেলে দেওয়া একটি কার্টন থেকে এ সময় ৫৯ লাখ টাকা উদ্ধার করা হয়। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেন সরদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে এক ব্যবসায়ী টাকা নিয়ে জনকণ্ঠ ভবেনর উল্টাপাশের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় অস্ত্রধারী ছিনতাইকারীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলির শব্দ পেয়ে রমনা থানার ওসি মশিউর রহমন, এসআই মনিরুজ্জামান ও ইফতেখার আহমেদসহ পুলিশের মোটরসাইকেল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

তিনি আরও জানান, পুলিশের গুলি ছিনতাইকারী মো. নিজামের (৩২) বাঁ পায়ে বিদ্ধ হয়। এ ছাড়া ছিনতাইকারীর ছোড়া গুলিতে আহত হন এসআই ইফতেখার (২৮)। তার বাঁ পায়ে শর্টগানের গুলি লাগে। ওসি মশিউর রহমান ও এসআই মনিরুজ্জামান ছিনতাইকারীদের ধরতে গিয়ে আহত হন।

গুলিবিদ্ধ ছিনতাইকারী মো. নিজাম এবং এসআই ইফতেখার ও মনিরুজ্জামানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি মশিউর রহমান প্রাথমিক চিকিৎসা নেন বলেও জানান উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেন।