ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ক্যানসারের কাছে হেরে গেলেন ইউপি চেয়ারম্যান বাবুল

জেলা প্রতিনিধি | খাগড়াছড়ি | প্রকাশিত: ১২:০৭ পিএম, ০৯ অক্টোবর ২০১৮

দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে মরণব্যাধি ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে অবশেষে হেরে গেলেন খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনট্যহরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল। তিনি মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, গত এক বছরের বেশি সময় ধরে বাবুল ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি দেশে আসলেও আগামী ১২ অক্টোবর আবারও চিকিৎসার জন্য ভারত যাওয়ার কথা ছিল। কিন্তু সকালে হঠাৎ তার শারিরীক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আজ বিকাল ৫টার দিকে তিনট্যহরি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

রফিকুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন- ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী ও মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মুজিবুর রহমান ভুইয়া/আরএ/জেআইএম

আরও পড়ুন