ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দারোয়ানের মুখে স্কচটেপ লাগিয়ে ৮৬ লাখ টাকা লুট

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০১:৫৩ পিএম, ০৮ অক্টোবর ২০১৮

দারোয়ানের মুখে স্কচটেপ লাগিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে কুমিল্লায় ওষুধ কোম্পানির ৮৬ লাখ টাকা লুটে নিয়ে গেছে ডাকাতদল। শনিবার গভীর রাতে মহানগরীর বিসিক শিল্পনগরী এলাকায় রেনেটা নামে একটি ওষুধ কোম্পানির ডিপোতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার রাতে ডিপো ম্যানেজার নাছির উদ্দিন বাদী হয়ে থানায় মামলা করেন। কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে খবর পেয়ে রোববার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপারসহ ডিবি, পিবিআই ও সিআইডির কর্মকর্তারা। তবে এখন পর্যন্ত ডাকাতদের কেউ গ্রেফতার কিংবা লুণ্ঠিত টাকা উদ্ধার হয়নি।

জানা যায়, নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় রেনেটা নামের একটি ওষুধ কোম্পানির ডিপোতে শনিবার গভীর রাতে হানা দেয় ১০-১২ জনের একটি ডাকাতদল। এ সময় সশস্ত্র ডাকাতদল ডিপোর কর্তব্যরত দারোয়ানদের অস্ত্রের মুখে জিম্মি করে দ্বিতীয় তলায় থাকা ভল্টের তালা ভেঙে নগদ ৮৬ লাখ টাকা লুট করে। পরে দারোয়ানদের মুখে স্কচটেপ লাগিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

Comilla-pic-(1)

ডাকাতির খবর পেয়ে রাতেই ডিপোর কর্মকর্তা-কর্মচারীরা ঘটনাস্থলে যায় এবং রোববার ঢাকা থেকে রেনেটা কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা আসেন।

রেনেটার কুমিল্লা ডিপোর ম্যানেজার নাছির উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে।

কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, পুলিশের একাধিক টিম ঘটনার তদন্ত করছে। ওই রাতে কর্তব্যরত ৪ দারোয়ানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

কামাল উদ্দিন/এফএ/জেআইএম

আরও পড়ুন