ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এদেশের জনগণই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে : শ্রিংলা

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০৭:৫১ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, ভারত ও বাংলাদেশ বন্ধুপ্রতিম দেশ। যে কারণে ভারত সবসময় বাংলাদেশের পাশেই থাকে। ভবিষ্যতেও থাকবে। বাংলাদেশের যেকোনো সমস্যায় পাশে থেকে সাহায্য সহযোগিতা করবে ভারত। তবে সংসদ নির্বাচনসহ এ দেশের অভ্যন্তরীণ কোনো বিষয়ে হস্তক্ষেপ করবে না ভারত। জনগণই ঠিক করবে এ দেশে কে ক্ষমতায় থাকবে।

রোববার দুপুরে বরিশালের উজিরপুর উপজেলার সুনন্দা উব্রতারা দুর্গা ও কালী মন্দির পরিদর্শনকালে এক ভক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হর্ষবর্ধন শ্রিংলা বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দিন দিন আরও গভীর হচ্ছে। বঙ্গবন্ধু ও ইন্দিরা গান্ধী অতীতে দুই দেশের সম্পর্কের যে বীজ বপন করেছিলেন, বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তা এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আগে আমরা একে অপরের পাশাপাশি ছিলাম, এখন আমরা এক অপরের আরও কাছাকাছি এসেছি। বাংলাদেশের সব ভালো কাজে পাশে থাকবে ভারত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি ডা. প্রিযুষ কান্তি দাস। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এবং শেরে-ই বাংলা একে ফজলুল হকের প্রপৌত্র ফাইয়াজুল হক রাজু।

এছাড়া উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা আক্তার, আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, সম্পাদক আ. মজিদ সিকদার বাচ্চু, পূজা উদযাপন কমিটির সভাপতি অপূর্ব কুমার বাইন রন্টু ও সীমা রানী শীল প্রমুখ।

সাইফ আমীন/এএম/জেআইএম

আরও পড়ুন