ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আমি ভোট ভিক্ষা চাই না : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৫ অক্টোবর ২০১৮

সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের বলবো না যে, আল্লাহর ওয়াস্তে আমাকে একটা ভোট দিন। অসম্ভব, আমি ভোট ভিক্ষা চাই না। আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই। ভিক্ষা মানুষ একজনের কাছেই চাইতে পারে, তিনি হলেন আল্লাহ। ঈমানদাররা ভিক্ষা একজনের কাছেই চাইতে পারেন, উছিলা আপনি। আল্লাহর হুকুম আমার পক্ষে হলে আপনারা কেউ ঠেকাতে পারবেন না।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষ মারলেন। আহ! কত কষ্টের মৃত্যু। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০-২৫ দিন আবারও একই রকমের খেলার চেষ্টা করা হবে।

তিনি আরও বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো।

শামীম ওসমান বলেন, আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না, আমি সন্তুষ্ট না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না। আগে নিজের জন্য রাজনীতি করতাম।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনের কাউন্সিলর মতিউর রহমান মতি, ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন, আমিনুল হক রাজু, যুবলীগ নেতা কবির হোসেন ও ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

হোসেন চিশতী সিপলু/আরএআর/পিআর

আরও পড়ুন