ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছুটির দিনের সকালেই ঝরল দুই প্রাণ

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০৫ অক্টোবর ২০১৮

রংপুর ও নাটোরে শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

রংপুরের কাউনিয়ায় মাহিন্দ্র-ইজিবাইক সংঘর্ষে রাশেদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের কাউনিয়া পুরাতন পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশেদুল উপজেলার বড়ূয়াহাট ইউনিয়নের পূর্ব চাঁনঘাট গ্রামের আব্দুস সামাদের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে রাশেদুল বাড়ি থেকে বের হয়ে ইজিবাইকে করে কাউনিয়া যাচ্ছিলেন। এ সময় তিস্তা থেকে সাতমাথাগামী একটি মাহিন্দ্রর সঙ্গে কাউনিয়ার পুরাতন পেট্রোল পাম্প এলাকায় ইজিবাইকটির সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা যাত্রী রাশেদুল গুরতর আহত হন। পরে তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নাটোর-ঢাকা মহাসড়কের আহমেদপুর কারবালা এলাকায় পিকআপ-অ্যাম্বুলেন্স ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছ।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মহিউদ্দিন জানান, শুক্রবার ভোরে নাটোর-ঢাকা মহাসড়কের আহমেদপুর কারবালা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ একটি অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটি পেছনে থাকা সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত হন, আহত হন দুইজন। ঘাতক পিকআপটিকে আটক করেছে পুলিশ।

এফএ/এমএস

আরও পড়ুন