ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

তারা ভোট চাইতে আসবে, সতর্ক থাকুন : রেলমন্ত্রী

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০২ অক্টোবর ২০১৮

রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, উন্নয়ন মানেই আওয়ামী লীগ। এদেশের উন্নয়নের ক্ষেত্রে আওয়ামী লীগের বিকল্প দল হতে পারে না। যা ইতোমধ্যে দেশের মানুষ বুঝে গেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশের সম্পদ লুটপাট হয়। বিগত সময়ে ক্ষমতায় থেকে যারা দেশের সম্পদ লুটপাট করে নিজেদের পকেট ভারি করেছে ওসব লুটপাটকারীরা এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

মঙ্গলবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের রানীর বাজার হাইস্কুল মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। নির্বাচনে ধর্ম ব্যবসায়ী ও জ্বালাও-পোড়াও করে দেশের সম্পদ বিনষ্টকারী, পেট্রলবোমা মেরে ও আগুন সন্ত্রাস করে নিরীহ মানুষ হত্যাকারী বিএনপি-জামায়াত আবারও ভোট চাইতে আসবে। তাদের ব্যাপারে সতর্ক থাকুন।

তিনি বলেন, দিনের পর রাত আসার ধারাবাহিকতা যেমনি সত্য, তেমনি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অগ্রগতির পথ ধরে উন্নয়নের মহাসড়কে এটাও সত্য। তাই আগামী সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগ নেতা শাহজালাল মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, মোখলেছুর রহমান মজুমদার ও শাহিন মজুমদার প্রমুখ।

মো. কামাল উদ্দিন/এএম/এমএস

আরও পড়ুন