ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেনীতে গৃহকর্মী নির্যাতন, গৃহকর্ত্রী আটক

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৯:০৪ এএম, ০২ অক্টোবর ২০১৮

ফেনীতে রত্না আক্তার বৃষ্টি (১২) নামে এক শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রী লাভলী আক্তারকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকা থেকে তাকে আটক করা হয়। নির্যাতনের শিকার বৃষ্টি বর্তমানে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা যায়, জেলার পরশুরাম উপজেলার মধ্যম ধনিকুন্ডা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রত্না ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের লাভলী আক্তারের বাসায় কাজ নেন। লাভলী আক্তার গৃহকর্মী বৃষ্টিকে ঢাকায় তার মেয়ে মেরীর বাসায় কাজে পাঠান। সেখানে মেরী তাকে কারণে-অকারণে মারধর করতেন। এতে বৃষ্টি সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে পুনরায় ফেনীতে পাঠিয়ে দেয়া হয়।

গত দুই মাস ধরে লুকোচুরি করে বৃষ্টিকে ফেনীর বাসায় চিকিৎসা করান লাভলী আক্তার। এর মধ্যে সোমবার সকালে পুনরায় মারধর করলে বৃষ্টির ঠোঁট কেটে যায়। এমতবস্থায় কোনোভাবে রক্ত বন্ধ করতে না পারলে দুপুরে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে বৃষ্টিকে ভর্তি করে পালিয়ে যান লাভলী আক্তার।

ফেনী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, শিশুটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় অভিযুক্ত লাভলী আক্তারকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আরএআর/জেআইএম

আরও পড়ুন