ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক | রাজশাহী | প্রকাশিত: ০৬:১১ পিএম, ০১ অক্টোবর ২০১৮

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম ওরফে টিটু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। রোববার রাত পৌনে ৩টার দিকে উপজেলার শিয়ালা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ টিটু উপজেলার মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের কয়েস উদ্দিনের ছেলে। বাঁ পায়ে গুলিবিদ্ধ অবস্থায় বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

পুলিশ জানায়, টিটু এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। প্রায় দুই বছর ধরে শিয়ালা এলাকায় পরিবার নিয়ে বসবাস করছেন তিনি। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, একটি এমপি কার্টিজ ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় তিনটি মামলা করা হয়েছে। এসব মামলায় টিটু ছাড়াও অজ্ঞাত তিন-চারজনকে আসামি করা হয়েছে। টিটুর বিরুদ্ধে আগের চারটি মাদকের মামলা রয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার নূরে আলম বলেন, রাতে শিয়ালা গ্রামে মাদক কেনাবেচা চলছিল। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে অবস্থানরত তিন-চারজন ব্যক্তিকে আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি
চালায়।

গুলি বিনিময় শেষে সবাই পালিয়ে গেলে গুলিবিদ্ধ টিটুকে উদ্ধার করা হয়। পরে তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্যও আহত হন। হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

ফেরদৌস সিদ্দিকী/এএম/এমএস

আরও পড়ুন