ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মা-মেয়েকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন আ.লীগ নেতা

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৯:২৯ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় বিরোধীয় জমি থেকে সুপারি পাড়াকে কেন্দ্র করে মা ও দুই মেয়েকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক আওয়ামী লীগ নেতা।

ঘটনার সময় এক মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে উপজেলার দক্ষিণ লামচর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন কারাখানা শ্রমিক আবুল হোসেনের স্ত্রী হালিমা বেগম সুফিয়া, তার মেয়ে রুমি আক্তার ও ঝুমুর আক্তার। অভিযুক্ত আবুল খায়ের ভূঁইয়া উপজেলার লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ লামচর গ্রামের শ্রমিক আবুল হোসেনের সঙ্গে আওয়ামী লীগ নেতা আবুল খায়েরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। আবুল হোসেন ঢাকায় থাকেন। তার পরিবারের কোনো পুরুষ সদস্য ছিল না। দুই মেয়েকে নিয়ে তার স্ত্রী সুফিয়া গ্রামের বাড়িতে বসবাস করে আসছেন।

রোববার দুপুরে বিরোধীয় জমি থেকে সুপারি পাড়তে যান আবুল খায়ের ও তার ছেলে রুবেল। এ সময় তাদের বাধা দিতে গেলে সুফিয়া ও তার দুই মেয়ে মারধর করা হয়। তাদের শরীরে বিভিন্ন অংশে রক্ত ও আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আওয়ামী লীগ নেতা আবুল খায়ের ভূঁইয়া বলেন, আমার বাগান থেকে তারা সুপারি পাড়তে আসে। একপর্যায়ে তারা আমার ছেলেকে মারধর করে। তাদেরকে মারধরের ঘটনাটি সত্য নয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, আহতদের হাত, গলাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এএম/আরআইপি

আরও পড়ুন