ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অভিমানে দুই সন্তান নিয়ে বিষ খেলেন মা!

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ১২:৫৯ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় স্বামীর ওপর অভিমান করে দুই শিশু সন্তানসহ বিষপান করেছেন এক মা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ভলাকূট ইউনিয়নের বাগী গ্রামে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে রন্তিম মল্লিক (৫) নামে এক শিশুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টায় এলন মল্লিক (২৫) নামে ওই নারীও মারা যান।

এ ঘটনায় আরেক সন্তান অন্তিম মল্লিক (৭) হাসপাতালে ভর্তি রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগী গ্রামের বাসিন্দা জয়ধর মল্লিকের সঙ্গে জেলার সরাইল উপজেলার নিয়তপুর গ্রামের বাসিন্দা এলন মল্লিকের প্রায় ৯ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। শুক্রবার বিকেলে এলন মল্লিক তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু জয়ধর তাকে কয়েকদিন পরে যেতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়।

পরে জয়ধর বাড়ির বাইরে গেলে এলন মল্লিক ঘরের দরজা বন্ধ করে ঘরে থাকা ইঁদুর মারার বিষ পান করেন। এ সময় তার দুই শিশু সন্তানকেও বিষ পান করান। পরে শিশুদের চিৎকার শুনে দরজা ভেঙে বাড়ির অন্য লোকজন তাদের উদ্ধার করে রাত ৯টার দিকে জেলা হাসপাতালে নিয়ে যান।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, দুই সন্তানসহ মায়ের বিষ খাওয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেডএ/এফএ/এমএস