ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাংবাদিকদের সঙ্গে শিল্প পুলিশ সুপারের মতবিনিময়

প্রকাশিত: ১০:৫৬ এএম, ১২ আগস্ট ২০১৫

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে শিল্প পুলিশ-৪, নারায়ণগঞ্জের পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন শিল্প পুলিশ-৪, নারায়ণগঞ্জের পরিচালক পুলিশ সুপার সানা শামিনুর রহমান।

বুধবার দুপুরে আদমজী ইপিজেডের অভ্যন্তরে অবস্থিত শিল্প পুলিশ-৪ এর সদর দফতরের সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভা হয়।  

মতবিনিময় সভায় শিল্প পুলিশ-৪ এর পরিচালক পুলিশ সুপার সানা শামিনুর রহমান বলেন, চার বছর ধরে শিল্প পুলিশ গঠিত হয়েছে। বর্তমানে শিল্প পুলিশ, শিল্প মালিক ও শ্রমিকদের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করছে। শিল্প পুলিশ গঠিত হওয়ার আগে শিল্প মালিক ও শ্রমিকদের মধ্যে দূরত্ব ছিল। শিল্প পুলিশ গঠিত হওয়ার পর শিল্প মালিক ও শ্রমিকদের সঙ্গে ভালো সম্পর্ক হয়েছে।

তিনি আরো বলেন, বিগত ঈদের তুলনায় শিল্প কারখানা সম্পূর্ণ শান্তিপূর্ণ ছিল। যেখানেই সমস্যা সৃষ্টি হচ্ছে সেখানেই শিল্প পুলিশ ছুটে গিয়ে সমস্যার সমাধান করেছে। বিগত ঈদের আগে শ্রমিকরা বেতন বোনাস নিয়ে নির্বিঘ্নে বাড়িতে যেতে পেরেছে। শিল্প পুলিশের কঠোর নজরদারীর কারণে শ্রমিকদের বেতন-বোনাসের টাকা চুরি, ডাকাতি ও ছিনতাই হয়নি।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ জাহাঙ্গীর ভূঁইয়া, সহকারী পুলিশ সুপার মো. আতাউর রহমান, সহকারী পুলিশ মিজানুর রহমান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

হোসেন চিশতী সিপলু/এমজেড/আরআইপি