ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মির্জাপুরে দুই ইভটিজারকে জরিমানা

প্রকাশিত: ০৬:০৫ এএম, ১২ আগস্ট ২০১৫

টাঙ্গাইলের মির্জাপুরে মাহাবুব ইসলাম মারুফ (১৭) ও তপন (৩০) নামে দুই ইভটিজারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ এ জরিমানা আদায় করেন।

ইভটিজাররা হলেন, মির্জাপুর পৌরসভার বাইমহাটি গ্রামের দ্বীপ চাঁনের ছেলে তপন এবং উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে মাহাবুর ইসলাম মারুফ। এদের মধ্যে মারুফ মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে ওই দুই ইভটিজার মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ে যাওয়া ছাত্রীদের বিভিন্নভাবে উক্তত্য করছিল। এ সময় মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ ঘটনা দেখে তাদের আটক করেন। বিদ্যালয়ের সামনে ছাত্রীদের উক্তত্য করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ তাদের কাছ থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করেন। পরে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে।  

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এসএস/এমএস