ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাতক্ষীরায় নিহত ইউপি চেয়ারম্যানের বাড়িতে জাপার প্রতিনিধি দল

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০৪:২০ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮

সাতক্ষীরার কালীগঞ্জে দুর্বৃত্তের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফের বাড়িতে গেছেন জাতীয় পার্টির (জাপা) একটি প্রতিনিধি দল। বুধবার দুপুরে জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনায় তার তথ্য বিষয়ক উপদেষ্টা ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত নেতাকর্মীদের নিয়ে সেখানে যান।

এ সময় সৈয়দ দিদার বখত বলেন, আমরা এই নৃশংস হত্যার নিন্দা জানাই। হত্যাকারীরা ইতিমধ্যে শনাক্ত হয়েছে। গ্রেফতারও হয়েছে কয়েকজন। দ্রুত সকল হত্যাকারী ও হত্যার পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, হত্যার প্রতিবাদে আগামীকাল বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হবে। হত্যাকারীরা গ্রেফতার না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়া হবে।

এ সময় নিহতের স্ত্রী ও মেয়ে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি করেন। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।

satkhira

এ সময় জেলা জাপার সভাপতি শেখ আজহার হোসেন, সহ-সভাপতি নুরুল ইসলাম, এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, যুব সংহতির সভাপতি শাখাওয়াতুল করিম পিটুল, সাধারণ সম্পাদক আবু তাহের, ছাত্র সমাজের সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমন, সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ তপন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার রাত পৌনে ১১টার দিকে জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের তিন বার নির্বাচিত চেয়ারম্যান কে এম মোশাররফকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যাকাণ্ডে জড়িত থাকায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আকরামুল ইসলাম/আরএআর/এসএম

আরও পড়ুন