ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যা : গ্রেফতার ২

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ১২:২৪ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপির চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহতের মেয়ে সাদিয়া ইসলাম বাদী হয়ে রোববার রাতে কালিগঞ্জ থানায় মামলাটি করেন। মামলায় ১৯ জনের নাম উল্লেখ ও ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এদিকে মামলার পর রাতেই অভিযান চালিয়ে এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন, মোজাফফর হোসেন ও লাল্টু।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)হাসান হাফিজুর রহমান জানান, চেয়ারম্যান হত্যার রহস্য উন্মোচনে পুলিশ মাঠে নেমেছে। স্থানীয় সাপখালি খাল উন্মুক্ত করা নিয়ে তার সঙ্গে অনেকের বিরোধ রয়েছে।

ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল জলিলের সঙ্গে চরম বিরোধ চলছিল। সম্প্রতি আবদুল জলিল বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে চেয়ারম্যানের পদত্যাগ দাবি করেন।

এছাড়া সম্প্রতি স্থানীয় মহসীন ডাকাতকে কে বা কারা কৃষ্ণনগর বাজারে কুপিয়ে জখম করে। মহসীন ডাকাত চেয়ারম্যান মোশাররফ বিরোধী লোক। এ ঘটনায় চেয়ারম্যানের নামে মামলাও করে মহসীন ডাকাত। এসব বিষয় মাথায় নিয়ে পুলিশ তদন্তে নেমেছে।

উল্লেখ্য, শনিবার রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসে চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গুলি করে ৫/৬ জন দুর্বৃত্ত। এরপর তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান চেয়ারম্যান কেএম মোশারফ হোসেন।

আকরামুল ইসলাম/এফএ/জেআইএম

আরও পড়ুন