ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

‘আল্লাহর কসম আমার পরিবার দায়ী’

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৮:২৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৮

কুমিল্লার চান্দিনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন বাশার মাহমুদ (২৫) নামে এক ছাত্রলীগ নেতা। সোমবার রাত ৯টা ২০ মিনিটের সময় তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেয়ার পর বিষপান করেন তিনি। পরে তাকে ঢাকায় নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বাশার মাহমুদ চান্দিনা পৌর এলাকার ১নং ওয়ার্ডের কচুয়ারপাড় গ্রামের ব্যবসায়ী আব্দুল জব্বারের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। দুই ভাইয়ের মধ্যে বাশার ছোট। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে মরদেহ দাফন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক একটি বিষয় নিয়ে বাবা ও বড় ভাইয়ের সঙ্গে মনোমালিন্য চলছিল তার। সোমবার নিজ আইডি থেকে ‘আল্লাহর কসম করে বলতেছি যদি আমার মৃত্যু হয় তার পুরো দায় আমার ফ্যামিলির, বিশেষ করে আমার ভাইয়ের, আমার মৃত্যুতে অন্য কারও প্ররোচণা ছিল না, আল্লাহ হাফেজ, সবাই ভালো থাকবেন ক্ষমা করবেন আমাকে।’

comilla

এমন স্ট্যাটাসের পরপরই আত্মীয়-স্বজনরা বাশারের পরিবারের সঙ্গে যোগাযোগ শুরু করে। আর তৎক্ষণে বাশার তার নিজ ঘরে বিষাক্ত ট্যাবলেট সেবন করে। পরিবারের লোকজন তাকে দ্রুত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নিয়ে যায়। ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে মরদেহ দাফন করা হয়।

রাতে চান্দিনা থানার ওসি শামসুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এএম/এমএস

আরও পড়ুন