ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হবিগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১০ আগস্ট ২০১৫

হবিগঞ্জে ডোবা থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে শহরতলীর নারায়ণপুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে ৫ মাসের শিশু সন্তানসহ ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। এ নিয়ে পুলিশ ও স্থানীয়দের মধ্যে নানা রহস্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, শুক্রবার ওই এলাকার অ্যাডভোকেট আশিকুর রহমানের বাড়ি ভাড়া নেয় ভাঙ্গারী ব্যবসায়ী লাল মিয়া। সে স্ত্রী সন্তান নিয়ে ওই বাড়িতে উঠে। সর্বশেষ শনিবার আশপাশের বাড়ির বাসিন্দারা তার স্ত্রী ডলি আক্তার (১৮) কে দেখতে পান। রোববার থেকে ওই বাড়িতে কারো কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি।

সোমবার স্থানীয়রা বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবায় হাত-মুখ ধুতে গিয়ে একটি মানুষের পা ভেসে থাকতে দেখেন। এ সময় ওই বাড়িটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। তাৎক্ষণিক তারা সদর থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুপুর ২ টায় মরদেহ উদ্ধার করে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিশ্বজিৎ দেব জানান, ডোবাটিতে মাত্র হাটু পানি রয়েছে। সে হিসেবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করেই মরদেহ ফেলে রাখা হয়েছে।

তবে এলাকাবাসী বলছেন, ঝগড়া বা কথাকাটাকাটির কোনো শব্দ তারা পাননি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ জানায়, লাল মিয়া আজমিরীগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের ওয়াদিল মিয়ার ছেলে। প্রায় দুই বছর আগে একই উপজেলার শিবপাশা গ্রামের মোহন মিয়ার মেয়ে ডলি আক্তারকে বিয়ে করে। ভাঙ্গারী ব্যবসার সুবাদে সে হবিগঞ্জ শহরতলীর নারায়ণপুরে পরিবার নিয়ে থাকার জন্য বাড়ি ভাড়া করে। এ বাড়িটি ভাড়া দেয়ার জন্যই সম্প্রতি নির্মাণ করেছেন অ্যাডভোকেট আশিক।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসএস/এমআরআই