ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চট্টগ্রামে অস্ত্র-গুলি-মাদকসহ গ্রেফতার চার

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৬:৪১ পিএম, ৩১ আগস্ট ২০১৮

চট্টগ্রামে পৃথক স্থান থেকে অস্ত্র, গুলি ও মাদকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে নগরের ষোলশহর দুই নম্বর গেট এলাকা থেকে গ্রেফতার করা হয় এক যুবককে। তার কাছে একটি এলজি, তিনটি কার্তুজ ও ২৫০পিস ইয়াবা পায় চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (৩০ আগস্ট) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এই যুবকের নাম আরিফুল ইসলাম প্রকাশ নোমান (২৯)। তিনি চট্টগ্রামের বাঁশখালীর পূর্ব চেচুরিয়া, আব্দুল হালিমের বাড়ির মৃত নিজাম উদ্দিনের ছেলে।

এ বিষয়ে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুই নম্বর গেট মোড়ে অভিযান চালিয়ে অস্ত্র-কার্তুজ ও ইয়াবাসহ নোমানকে গ্রেফতার করা হয়েছে। তিনি অস্ত্র ও কার্তুজ সংক্রান্ত কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। এ ঘটনায় খুলশী থানায় মামলা হয়েছে।

এ ছাড়া বৃহস্পতিবার গভীর রাতে কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ৫২ বোতল ফেনসিডিল ও ৩০ হাজার টাকাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- রূপন কান্তি ব্যানার্জি (৪৫), মো. সোহেল (২৪) ও মো. ফারুক (২১)। রূপনের বাড়ি চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকায়, বাকিদের বাড়ি কুমিল্লা জেলায়।

কোতোয়ালী থানার এসআই আবদুর রব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফিরিঙ্গী বাজারের নয়ন মঞ্জিলের সামনের সড়ক থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫২ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৩০ হাজার টাকা পাওয়া গেছে।

জেডএ/পিআর

আরও পড়ুন