ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বগুড়ার প্রবীণ সাংবাদিক যাহেদুর রহমান যাদুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | বগুড়া | প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২১ আগস্ট ২০১৮

বগুড়ার প্রবীণ সাংবাদিক বাংলাদেশ টেলিভিশনের বগুড়া জেলা সংবাদদাতা ও বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি যাহেদুর রহমান যাদু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। স্ত্রী, ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

অসুস্থ হয়ে শয্যাশয়ী হওয়ার আগ পর্যন্ত বাংলাদেশ টেলিভিশনের বগুড়া জেলা সংবাদদাতা হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া বেসরকারি সংস্থা টিএমএমএসের নির্বাহী কমিটির সদস্য ছিলেন যাহেদুর রহমান যাদু।

বগুড়ায় দৈনিক করতোয়ার সহকারী সম্পাদক যাদু এক বছরেরও বেশি সময় অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। সোমবার (২০ আগস্ট) রাতে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বাদ জোহর বগুড়া প্রেস ক্লাব চত্বরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে বগুড়ার জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকী, পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া, পৌরসভার মেয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিক সহকর্মীরা অংশ নেন। বাদ আছর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

লিমন বাসার/এএম/এমএস

আরও পড়ুন