ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

৫ লাখ টাকা এনে না দেয়ায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা

শ্রীপুর (গাজীপুর) | প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৬ আগস্ট ২০১৮

গাজীপুরের শ্রীপুর উপজেলার দেওয়ানের চালা গ্রামে যৌতুকের টাকার জন্য দিলরুবা আক্তার (৩০) নামে এক গৃহবধূকে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে স্বামী মো. হিরন মিয়ার (৪৫) বিরুদ্ধে শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

অভিযুক্ত হিরন মিয়া উপজেলার দেওয়ানের চালা গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে। নির্যাতনের শিকার গৃহবধূ দিলরুবা আক্তার একই গ্রামের মৃত আব্দুল কাদিরের মেয়ে।

গৃহবধূ দিলরুবা আক্তারের ভাষ্য, ২০০৩ সালে হিরন মিয়ার সঙ্গে তার পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর তাদের সংসার তিন সন্তানের জন্ম হয়। সর্বশেষ গত ১৫ দিন আগে তার তৃতীয় সন্তানের জন্ম হয়। তার স্বামী হিরন মিয়া মাদকাসক্ত। বিয়ের পর থেকেই তিনি যৌতুকের টাকার জন্য বিভিন্ন সময় তাকে নির্যাতন করে আসছেন। গত ১৫ আগস্ট বুধবার সকালে তার বাবার কাছ থেকে ৫ লাখ টাকা আনার জন্য চাপ প্রয়োগ করেন হিরন মিয়া। কিন্তু তিনি বাবার কাছ থেকে যৌতুকের ৫ লাখ টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে ঘরের দরজা বন্ধ করে সারা শরীরে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেন।

দিলরুবা আক্তারের মামা সাহাবুদ্দিন বলেন, এর আগে হিরন মিয়া তার স্ত্রীর আড়াই লাখ টাকার জমি ভয়ভীতি দেখিয়ে পঞ্চাশ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। এছাড়াও প্রায় সময়ই যৌতুকের টাকার জন্য মারধর করেন।

এ ব্যাপারে তেলিহাটি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য হাসান হাফিজুর রহমান দিপক জানান, হিরন মিয়া একজন মাদকাসক্ত। তিনি বিভিন্নভাবে তার স্ত্রীকে নির্যাতন করতেন। এ বিষয়ে তাকে একাধিকবার সতর্কও করা হয়েছে।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, দ্রুতই অভিযুক্ত হিরন মিয়াকে আইনের আওতায় আনা হবে।

শিহাব খান/আরএআর/জেআইএম

আরও পড়ুন