ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মহালছড়িতে ৩ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

জেলা প্রতিনিধি | খাগড়াছড়ি | প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৫ আগস্ট ২০১৮

খাগড়াছড়ির মহালছড়িতে তিন গ্রামবাসীকে অপহরণের অভিযোগ উঠেছে পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ সমর্থিত তিন সংগঠনের বিরুদ্ধে।

বুধবার দুপুরের দিকে গণমাধ্যমে পাঠানো পাহাড়ী ছাত্র পরিষদের দফতর সম্পাদক সমর চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি করেন গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুন চাকমা, পাহাড়ী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা।

বিবৃতিতে অভিযোগ করা হয়, মাইসছড়ি বাজারে হাটবার হওয়ায় গঙ্গামাছড়া গ্রামের বাসিন্দা রূপায়ন চাকমা (৪০), ইন্দু কুমার চাকমা (৩৫), ও কমল চাকমা (৩০) মালামাল কেনা-বেচা করতে বাজারে গেলে সেখান থেকে বেলা পৌনে ১১টার দিকে তাদেরকে অপহরণ করে সিএনজিতে তুলে দাঁতকুপ্যার দিকে নিয়ে যায়।

বিবৃতিতে নেতৃবৃন্দ মহালছড়ির মাইসছড়ি বাজার থেকে সন্ত্রাসী কর্তৃক তিন গ্রামবাসীকে অপহরণের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্ভে তাদের উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

মহালছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূরে আলম ফকির বলেন, তিন গ্রামবাসীকে অপহরণের বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অপহরণের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মুজিবুর রহমান ভুইয়া/আরএ/আরআইপি

আরও পড়ুন