ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ মাছ ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০৯ আগস্ট ২০১৫

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় এক গাড়ি চালক গুরুতর আহত হয়েছেন। রোববার সকালে খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলা সদরের কবির মোল্লার ছেলে আরিফুল ইসলাম (২২) ও একই এলাকার টুকু মোল্লার ছেলে রবিউল ইসলাম (১৫)। দুর্ঘটনায় গুরুতর আহত অপর ট্রাক চালক টুঙ্গিপাড়ার এমদাদুল হককে (৫০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ফরাজী বলেন, রোববার সকালে মহাসড়কের আমতলা এলাকায় রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা ধান বোঝাই একটি ট্রাকের পিছনে গোপালগঞ্জ থেকে আসা খুলনাগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছেনে ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান মাছ ব্যবসায়ী আরিফুল ইসলাম।

ঘটনার পর স্থানীয়রা পিকআপে থাকা অপর দু’জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিউল ইসলাম মারা যায়।

শওকত আলী বাবু/এসএস/এমএস