ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের ওপর হামলা

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৩:০৭ পিএম, ১৩ আগস্ট ২০১৮

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাবলু সর্দারকে পিটিয়ে মারাত্মক আহত করেছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ওলি মোল্যা ও তার সহযোগীরা।

সোমবার সকাল ১০টার দিকে মাচ্চর ইউনিয়নের বাকচর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী এবং মাচ্চর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আতিকুর রহমান টুটুল জানান, ইউপি সদস্য বাবলু সর্দার সকালে তার পরানপুরের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে কোরবানির গরু কিনতে হাটে যাচ্ছিলেন। এসময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ওলি মোল্যা ও তার সহযোগীরা বাকচর থেকে বাবলু সর্দারকে অনুসরণ করতে থাকে। বাকচর মদন সাহার বাড়ির কাছে পৌঁছালে ওলি ও তার সহযোগীরা রড দিয়ে এলোপাথাড়ি বাবলুকে পেটাতে থাকে। এক পর্যায়ে বাবলু সর্দার জ্ঞান হারিয়ে ফেললে মৃত ভেবে সন্ত্রাসীরা চলে যায়। যাওয়ার সময় বাবলু সর্দারের কাছে থাকা ৯৬ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনার পর স্থানীয়রা দ্রুত বাবলু সর্দারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে বাবলু সর্দার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলার পুরুষ ওয়ার্ডের ২৭নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

ইউপি সদস্য বাবলু সর্দার বলেন, ওলি মোল্যা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ৬ মাস জেল খেটে সম্প্রতি সে ফের মাদক ব্যবসা শুরু করলে আমি নিষেধ করি। মাদক ব্যবসায় বাধা দেয়ার কারণেই সে ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এফএ/পিআর

আরও পড়ুন