ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাড়ি ছেঁড়া ধনকে নাড়ি না কেটেই ফেলে দেয়া হলো অন্ধকারে

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৮:৫৬ এএম, ১৩ আগস্ট ২০১৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় নির্জন স্থান থেকে এক নবজাতককে (ছেলে) উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে ওই নবজাতককে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে রাখা হয়েছে। তবে তার পরিচয় এখনো পুলিশ জানতে পারেনি।

রোববার রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লা মুসলিমনগর এলাকা থেকে রক্তমাখা নবজাতকটিকে উদ্ধার করা হয়। একটি পরিত্যক্ত জায়গায় নবজাতকের কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা এগিয়ে গেলে তাকে দেখতে পায়। তখনও তার শরীরে প্রসবের চিহ্ন লেপ্টে ছিল।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাফিউল আলম জানান, মুসলিনগরের হযরত আলী ও সিদ্দিক মিয়ার বাড়ির মধ্যবর্তী খালি জায়গায় নবজাতকটিকে দেখে পাশের বাড়ির এক মেয়ে চিৎকার করে লোকজন জড়ো করে। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, কোনো পাষণ্ড নবজাতকটিকে ফেলে গিয়েছিল। নবজাতকটির নাড়িও কাটা হয়নি। সিদ্দিক মিয়ার বাড়ির ভাড়াটিয়ার বাসার টয়লেটের সানশেডে রক্ত মাখা অবস্থায় তাকে ফেলে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে নবজাতকটি সিদ্দিকের বাড়ির কোনো ভাড়াটিয়ার। ঘটনার তদন্ত করে নবজাতকের পরিচয় বের করার চেষ্টা চলছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বলেন, এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে নিয়ে আসে। বর্তমানে সে সুস্থ আছে এবং আমাদের হেফাজতে আছে। আমরা শিশুটির জন্য একটি ভালো পরিবার খুঁজছি তাদের হাতে তুলে দেয়ার জন্য।

শাহাদাত হোসেন/এফএ/জেআইএম

আরও পড়ুন