ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আগামীতে আর দুর্নীতি শব্দটি শুনবেন না : দুদক কমিশনার

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০৮ আগস্ট ২০১৮

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. মো. মোজাম্মেল হক বলেছেন, এই দিন দিন না, আরও দিন আছে, এই দিনেরে নিয়ে যাবো সেই দিনের কাছে। সামনে সুদিন আসছে। আগামীতে আর দুর্নীতি শব্দটি আপনারা শুনবেন না। সরকারি প্রতিটি অফিস হবে দুর্নীতিমুক্ত। আপনারাই হবেন দুর্নীতিমুক্ত দেশ গড়ার হাতিয়ার। দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে আপনারা সহযোগিতা করুন।

বুধবার ফরিদপুরের বোয়ালমারী জেলা পরিষদ অডিটরিয়ামে শততম গণশুনানিতে তিনি এসব কথা বলেন।

দুদক কমিশনার বলেন, গণশুনানির কিছু উপকার আছে। সেজন্যই গণশুনানির আয়োজন করা হচ্ছে। তিনি নির্ভয়ে সকলকে দুর্নীতির অভিযোগ দেয়ার এবং দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তোলার আহ্বান জানান।

গণশুনানি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং মডারেটরের ভূমিকা পালন করেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। তাকে সহায়তা করেন দুদকের ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ার। অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন জেলা দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. ফজলুল হক।

গণশুনানি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন, পৌর মেয়র মো. মোজাফফর হোসেন মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মো. ওয়াসিকুল ইসলাম প্রমুখ।

আরএআর/আরআইপি

আরও পড়ুন