ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শিবচরে বাসচাপায় নিহত ৫

প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৪ অক্টোবর ২০১৪

মাদারীপুরের পূর্ব সন্নাসীর চর এলাকায় যাত্রীবাসী বাসের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। এদের মধ্যে একটি শিশু ও চারজন কলেজ শিক্ষার্থী রয়েছেন।

শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা গাছের গুঁড়ি ফেলে সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ওই মহাসড়ক অবরোধ করে রাখে।

এসময় তারা অন্তত ১০টি গাড়ি ভাঙচুর করে। এতে প্রায় পাঁচ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ ও রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

নিহতরা হলেন-শাকিল (৯ মাস), ইলিয়াস আহম্মেদ ডিগ্রি কলেজের শিক্ষার্থী সন্নাসীর চর গ্রামের ইসলাম খানের ছেলে ইমরান হোসেন (১৮), সূর্য পাল (১৮), শিবচরের কাজীকান্দি গ্রামের মুন্না মিয়ার মেয়ে রেহেনা আক্তার (১৮) ও হালিমা (১৮)।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে পূর্ব সন্ন্যাসীরচর এলাকায়  খুলনা থেকে ঢাকাগামী সাদিক পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইমরান হোসেন, রেহেনা আক্তার ও হালিমা মারা যান। এ ঘটনায় আহত হন ভ্যানে থাকা সূর্য পাল ও শিশু শাকিল। আহতদের প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সূর্য পাল ও শাকিলেরও মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।