ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিকাশ এজেন্টদের কাছ থেকে নম্বর নিয়ে প্রতারণাই তার কাজ

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৬:১১ পিএম, ৩১ জুলাই ২০১৮

লক্ষ্মীপুরে বিকাশ গ্রাহকদের ফাঁদে পেলে টাকা ছিনতাইয়ের অভিযোগে শাহাদাত হোসেন উজ্জল (২৫) নামে প্রতারক চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।

সোমবার রাতে সদর উপজেলার মান্দারী বাজার থেকে তাকে আটক করা হয়। উজ্জল নোয়াখালীর সোনাইমুড়ী আমিশাপাড়া গ্রামের মৃত মো. শাহজাহানের ছেলে।

উজ্জল পুলিশকে জানায়, লক্ষ্মীপুর পৌর শহর, দালাল বাজার এবং মান্দারী বাজারের বিভিন্ন এজেন্টদের দোকানে গিয়ে গ্রাহকদের বিকাশ নম্বর কৌশলে সংগ্রহ করে। পরে ওসব বিকাশ নম্বরে যোগাযোগ করে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে। লক্ষ্মীপুর পৌরসভার সাহাপুর গ্রামের রবিন এ চক্রের সদস্য বলেও পুলিশকে জানায় উজ্জল।

মান্দারী বাজারের শাহজাহান টেলিকমের মো. ফারুক বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে আমার দোকানে উজ্জল ৩০৫ টাকা রিচার্জ করতে এসে কৌশলে বিকাশ গ্রাহকদের নম্বর লিখিত খাতার ছবি তুলে নেয়। এ সময় তাকে আটক করে বণিক সমিতির কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি স্বীকার করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। একইদিন বাজারের আরও কয়েকটি বিকাশ এজেন্ট পয়েন্টে ৩০৫ টাকা রিচার্জ ও বিকাশ নম্বর খাতার ছবি তোলার ঘটনা ঘটেছে বলেও খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, বিকাশে প্রতারণার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এএম/এমএস

আরও পড়ুন