ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল ৮ জনের

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ০১:৪৭ পিএম, ৩১ জুলাই ২০১৮

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লী বিদ্যুতের একটি ছেঁড়া তারে জড়িয়ে আটজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কাদাই গ্রামের সজীব (১৯), রাজু (১৪), হাবিব (২৪), রফিকুল (৩০), আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা ছানোয়ার হোসেন (২৫), আব্দুল্লাহ (১৩) ও মমিন (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্টে আটজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি দোকান ডুবে যায়। মঙ্গলবার দুপুরে গ্রামের ১০-১২ জন ব্যক্তি দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের একটি ছেঁড়া তার ওই দোকানের টিনের চালের ওপর পড়লে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান।

স্থানীয়রা ছেঁড়া তারটি কেটে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে একে একে আটজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃতদের মধ্যে তিনজন ছাত্র, চারজন শ্রমিক ও একজন ব্যবসায়ী।

খবর পেয়ে হাসপাতালে মৃতদের দেখতে যান সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে, তাৎক্ষণিকভাবে মৃতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেন জেলা প্রশাক কামরুন নাহার সিদ্দিকা।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এএম/জেআইএম/এমএস

আরও পড়ুন