ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সৌদিতে সড়ক দুর্ঘটনায় এবার কক্সবাজারের বাদশা নিহত

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৯ জুলাই ২০১৮

সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় এবার কক্সবাজারের পেকুয়া উপজেলার নুরুল ইসলাম বাদশা (৪০) নামে আরেক প্রবাসী নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আরও তিন প্রবাসী আহত হন। তাদের বাড়িও পেকুয়ার বিভিন্ন এলাকায়।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে সৌদি আরবের জিজানের দারব এলাকার পতেহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মিয়াপাড়ার মধুমাঝির বাড়ির আবু তাহেরের ছেলে। আর আহতরা হলেন- পেকুয়া উপজেলার উজানটিয়া এলাকার মো. নুরুন্নবী (২৭), মিয়াপাড়া এলাকার আসাদু মিয়া (২৩) ও মো. ছোটন (২৫)।

পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু জানান, রোববার দুপুরে খবর পেয়েছি শনিবার রাতে সৌদি আরবে একটি সড়ক দুর্ঘটনায় পেকুয়া এলাকার একজন নিহতসহ তিনজন আহত হয়েছেন। হতাহত চারজন পেকুয়া সদরের মিয়াপাড়ার বাদশা, আসাদ মিয়া, ছোটন ও উজানটিয়ার নুরুন্নবী কাজ শেষে বাসায় ফিরছিলেন। এ সময় তাদের বহনকারী গাড়িটি সৌদি আরবের জিজানের দারব এলাকার পতেহা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে বাদশা নিহত হন। আর গুরুতর আহত হন বাকি তিনজন।

দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকে নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার সকালে সৌদি আরবের জেদ্দা থেকে মক্কায় আসার পথে সড়ক দূর্ঘটনায় নিহত হন মোরশেদ আমিন (৪২)। তিনি কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী এলাকার মৌলভী সৈয়দ করিমের ছেলে।

সায়ীদ আলমগীর/আরএ/জেআইএম

আরও পড়ুন