ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খালেদাকে মুক্তি দিতে পারেন একমাত্র রাষ্ট্রপতি : এলজিআরডিমন্ত্রী

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৮ জুলাই ২০১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে দুর্নীতির দায়ে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তাকে মুক্তি দিতে পারেন একমাত্র রাষ্ট্রপতি। এর জন্য খালেদাকে নিজের দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে।

শনিবার বিকেলে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সমবায়মন্ত্রী বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ যখন ক্ষমতায় তখন জাতীয় আয় ছিল ৫৩৬ ডলার। আজ নয় বছর পর তা বেড়ে এক হাজার ৭০০ ডলার হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনা না জিতলে দেশের প্রবৃদ্ধি কমে যাবে। আমাদের মাথাপিছু আয় আবার ৫৩৬ ডলারে নেমে যাবে। এ জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে বদ্ধপরিকর। এবারের নির্বাচনে জনগণের ভোটে ক্ষমতায় আসলে পদ্মা সেতু নির্মাণ শেষে পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম ব্যাপারী, অর্থ বিষয়ক সম্পাদক কে এম মাসুদুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর।

এএম/জেআইএম

আরও পড়ুন