ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

জেলা প্রতিনিধি | নওগাঁ | প্রকাশিত: ০২:২৮ পিএম, ২৫ জুলাই ২০১৮

নওগাঁর আত্রাইয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ব্যাটারি চালিত ইজিবাইকের যাত্রী গৃহবধূ আসমা বেগম (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের দুই যাত্রী আহত হয়েছেন।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সদরের আহসানগঞ্জ ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের আত্রাই উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আসমা উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের ঘোষপাড়া গ্রামের লালমোহাম্মদ লালটু।

স্থানীয়রা জানায়, গৃহবধূ আসমা সকালে বাড়ি থেকে বের হয়ে ছেলেকে নিয়ে ইজিবাইকে করে উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলে যাচ্ছিলেন। পথে আহসানগঞ্জ ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা একটি হাঁসবাহী ট্রাক্টর আসছিল। এ সময় ট্রাক্টরের সামনের চাকা পানচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা যাত্রী গৃহবধূ আসমা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পরই চালক ট্রাক্টর রেখে পালিয়ে যায়।

আত্রাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

আব্বাস আলী/আরএ/আরআইপি

আরও পড়ুন