ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাইবান্ধায় গুলিবিদ্ধসহ ২ জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২২ জুলাই ২০১৮

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় বকুল মিয়া (২৩) নামে এক ভ্যানচালক ও সাদুল্লাপুর উপজেলায় গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ এলাকা থেকে বকুল মিয়া ও শনিবার রাত ৩টার দিকে সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম এলাকা থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পলাশবাড়ী ও সাদুল্লাপুর থানার পুলিশ এবং ইউপি চেয়ারম্যান সূত্র জানায়, সকালে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ এলাকায় বকুল মিয়ার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠায়। অপরদিকে সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম এলাকা থেকে শনিবার রাত ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ টি এম রেজানুল ইসলাম বাবু বলেন, নিহত ওই ব্যক্তির বাড়ি পাশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের সাঁতারপাড়া গ্রামে হতে পারে বলে এলাকাবাসীর কাছে থেকে শোনা যাচ্ছে।

পলাশবাড়ী থানার এসআই সেলিম মিয়া বলেন, ময়নাতদন্তের পর বকুল মিয়ার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির পরিচয় খোঁজার চেষ্টা চলছে। তবে তিনি ডাকাতদলের সদস্য হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

রওশন আলম পাপুল/আরএ/জেআইএম

আরও পড়ুন